You are currently viewing বাংলাদেশে ওয়েডিং ইভেন্ট প্ল্যানার
Best Wedding Event Management in Dhaka

বাংলাদেশে ওয়েডিং ইভেন্ট প্ল্যানার

ইভেন্ট টাইম বিডি বাংলাদেশের একটি শীর্ষ পর্যায়ের ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি। আমরা ২০০৬ সাল থেকে এই সেক্টরে কাজ করছি। আমাদের কোম্পানি ঢাকা বাংলাদেশে ৩00+ ইভেন্ট সম্পন্ন করেছে। বিবাহ অনুষ্ঠান আমাদের কোম্পানির শীর্ষ বিবাহের বিভাগ। আমরা বাংলাদেশের সেরা বিবাহ অনুষ্ঠান পরিকল্পনাকারী। ওয়েডিং সলিউশনস ইভেন্ট টাইম লিমিটেড হল একটি পূর্ণ পরিষেবা বিবাহের । ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি যা বাংলাদেশে বিয়ের অনুষ্ঠানের প্রায় প্রতিটি সেক্টরকে কভার করে। একটি গন্তব্য বিবাহ একটি বিবাহ অনুষ্ঠান হোস্ট করার জন্য একটি নতুন প্রবণতা।

বাংলাদেশে ওয়েডিং ইভেন্ট প্ল্যানার
বাংলাদেশে ওয়েডিং ইভেন্ট প্ল্যানার

সহজ কথায়, খোলা আকাশের নিচে বিয়ের আয়োজন করা হয়। নামটি অনেকের কাছে নতুন মনে হলেও ধারণাটি একেবারেই নতুন নয়। ঐতিহ্যগতভাবে ইভেন্ট টাইম লিমিটেড একটি বিবাহ অনুষ্ঠানের আয়োজন করার অর্থ হল খোলা আকাশের নীচে একটি উৎসবমুখর পরিবেশে বিবাহের আয়োজন করা। ইভেন্ট টাইম লিমিটেড এই ধরণের ব্যবস্থা বাংলাদেশে প্রচলিত। বাংলাদেশে বহু বছর ধরে এ ধরনের বিয়ে দেখা না গেলেও ধীরে ধীরে মানুষের মধ্যে ডেস্টিনেশন ওয়েডিংয়ের জনপ্রিয়তা বাড়ছে।

কারণ খোলা আকাশের নীচে একটি খোলা ভেন্যু একটি বদ্ধ ছাদের মতো সুন্দর নয়, আপনি যা চান তা একটি ডেস্টিনেশন ওয়েডিংয়ে করা যেতে পারে। ইভেন্ট টাইম লিমিটেড যেহেতু জায়গাটি একটু বড়, তাই মঞ্চের সাজসজ্জা, আলো এবং প্রবেশের গেট সবই আপনার পছন্দ অনুযায়ী খুব অনন্য এবং জমকালো করা যেতে পারে। তাই, আপনার স্বপ্নের বিয়ের আয়োজনকে সবার থেকে একটু আলাদা করতে, আপনি একটি গন্তব্য বিবাহের আয়োজন করতে পারেন। বাংলাদেশে বিয়েতে বেশ কয়েক দিন সময় লাগে এবং খুব বিস্তৃত হয়। সাধারণত, বাংলাদেশে বিবাহের রীতিনীতি বাগদান থেকে বিবাহ

ওয়েডিং ইভেন্ট প্ল্যানার

আমরা বাংলাদেশের সেরা বিবাহ অনুষ্ঠান পরিকল্পনাকারী। বিবাহকে খুব বিশেষ এবং পবিত্র হিসাবে দেখা হয় । খুব উৎসাহের সাথে দেখা হয়। প্রি-এনগেজমেন্ট রিচ্যুয়ালটি আদান প্রদান নামে পরিচিত যেখানে বর এবং কনের পূর্বপুরুষের লাইনগুলি একজন পুরোহিতের সামনে পরীক্ষা করা হয় যাতে তারা একই বংশের নয়। এরপর বিয়ে নিশ্চিত করতে বাগদান বা আশির্বাদ হয়। পুরোহিতের আগে তাকে আশীর্বাদ করার জন্য কনের পরিবার বরের কাছে একটি পরিদর্শন করে এবং এর বিপরীতে।

বর-কনে বড়দের পা ছুঁয়ে আশীর্বাদ নেন। আংটি এবং অলঙ্কার সহ বিভিন্ন উপহার দেওয়া হয়। বাংলাদেশে বিয়ে মানে শুধু বর-কনের মিলন নয়, বরং তাদের পরিবারের মিলন এবং বর্ধিত সম্পর্কও। একটি সাধারণ বাংলাদেশী বিয়েতে বেশ কিছু অনুষ্ঠান থাকে যা বেশ কয়েকদিন ধরে চলে। যদিও হিন্দু এবং মুসলিম বিবাহের জন্য ধর্মীয় অনুষ্ঠানগুলি স্বতন্ত্র। বাংলাদেশে বিবাহের জন্য কিছু অনুষ্ঠান প্রচলিত। একটি বাংলাদেশী বিবাহ 3 দিন স্থায়ী হয়, বাগদান থেকে শুরু করে আপনার ভাত (অভ্যর্থনা) পর্যন্ত।

Leave a Reply